শ্যামনগরে ধর্মীয় অনুভূতিতে আঘাত করা মোহন মন্ডল গ্রেফতার।

প্রকাশিত: ২:৪৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯
আব্দুল আলিম, স্টাফ রিপোর্টার
ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে মোহন মন্ডল (১৮) নামে এক যুবকে গত কাল ২০ সেপ্টেম্বর গ্রেফতার করেছে শ্যামনগর থানা পুলিশ । মোহন মন্ডল শ্যামনগর উপজেলার গাবুরা ইউনিয়নের গাবুরা কালিবাড়ী গ্রামের গোবিন্দ মন্ডলের পুত্র। গ্রেফতারকৃত আসামীকে শ্যামনগরর থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদার নির্দেশেক্রমে এস আই খবির হোসেনের নেতৃত্বে কালিগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে।

1D1E508F-0E88-4CF0-838D-DAA44920F4DF

উল্লেখ্য বিগত ১২ সেপ্টেম্বর গ্রেফতারকৃত মোহন মন্ডল তার নিজস্ব ফেসবুক আইডিতে বিকৃত সুন্নাতে খৎনার ছবি সহ পোষ্ট করে উল্লখ করে যে -“ভূল করেছে আল্লায়, শূধরে দিচ্ছে মোল্লায়। আল্লাহ যদি স্বর্বশক্তিমান হতো, ইসলাম যদি সত্য হতো তাহলে মুসলিম বাচ্চারা খৎনাসহ জম্মগ্রহন করতো”। ফেসবুকে এমন ধর্মীয় অঘাত সম্বলিত পোষ্ট করার পর থেকে বিভিন্ন পেশাজীবি মানুষ ফেসবুকে তীব্র প্রতিবাদ জানায় এবং অনতিবিলম্বে মোহন মন্ডলকে গ্রেফতারের দাবী জানায়।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব নাজমুল হুদা ঘটনা ও গ্রেফতার নিশ্চত করে সাংবাদিকদের জানান-” মোহন মন্ডল ফেসবুকে ধর্মীয় অনুভূতিতে অাঘাত হেনে পোষ্ট করার পর পলাতক ছিলো, কিন্তুু বিশেষ কৌশল অবলম্বন করে তাকে ধর্মীয় অনভূতিতে অঘাত হানার অপরাধে গ্রেফতার করা হয়েছে। ” তিনি আরো জানান-“আইসিটি মামলার প্রস্তুতি চলছে। সকল প্রমানাদি সম্বলিত মামলার কাজ সমাপ্তি হওয়ার পর আজ ২১ সেপ্টেম্বর তাকে সাতক্ষীরা জেল হাজতে প্রেরন করা হবে।”